Home / News / সেবা সংস্থা কর্তৃক আয়োজিত ব্যবস্থাপক সম্মেলন-২০২৪

সেবা সংস্থা কর্তৃক আয়োজিত ব্যবস্থাপক সম্মেলন-২০২৪

অদ্য ০৬/০৭/২৪ ইং (শনিবার), সেবা সংস্থার আয়োজনে CHRD বুরো বাংলাদেশ, বরুহা, টাঙ্গাইলের কনফারেন্স হলে ব্যবস্থাপক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সংস্থার নির্বাহী পরিচালক, জনাব মোঃ রিয়াজ আহম্মেদ লিটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ডিরেক্টস্ জনাব মোঃ সাইদুর রহমান মল্লিক পরিচালক প্রশাসন, জনাব মোঃ শাহীনুর ইসলাম পরিচালক কার্যক্রম এবং জনাব মোঃ মনিরুল হক পরিচালক অর্থ। অনুষ্ঠানে কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সভাপতি জনাব তানভীর আহম্মেদ সভাপতিত্ব করেন। সম্মেলনে সেবার উপদেষ্টা জনাব হারুন-অর-রশিদ, সাধারণ পরিষদ ও কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং সকল যোনাল , এরিয়া ও শাখা ব্যবস্থাপক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়, অতপর সকলেই স্ব-স্ব আসন গ্রহণ করেন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। শুরুতেই সূচনা বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথা সেবা সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক জনাব মোঃ রিয়াজ আহম্মেদ লিটন। সূচনা বক্তব্য শেষে তিনি ৩ জন সৌভাগ্যবান নির্ধারণের জন্য সিডিউল পুরস্কার ঘোষণা করেন। অত:পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে ২০২৪-২০২৫ অর্থ বছরের “কর্মসূচি ও বাজেট“ সংশ্লিষ্ট যোনাল ম্যানেজারদের নিকট হস্তান্তর করেন।
এরপর পর্যায়ক্রমে যোনাল ম্যানেজার, উপ-পরিচালক, সহকারী পরিচালক ও উর্ধ্বতন কর্মকর্তাগণ গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন। এরপর উপদেষ্টা মহোদয় বক্তব্য রাখেন এবং সাধারণ পরিষদ সদস্যদেরকে সকলের মাঝে পরিচয় করিয়ে দেয়া হয়। এরপর সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ Best, Better & Good পারফরম্যান্সকারী ব্যবস্থাপকদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন। ‍পুরস্কার প্রাপ্ত ব্যবস্থাপকগণ অনুষ্ঠানের তাদের অভিমত ব্যক্ত করেন এবং ১ম পর্যায়ের সমাপ্তি হয়। ২য় পর্বের শুরুতে ব্যবস্থাপকদের অভিনন্দন জানানো হয় এবং আগামি দিনের নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি জনাব মোঃ রিয়াজ আহম্মেদ লিটন। অতপর স্টাফদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা ঘোষণা করেন। এরপর সভাপতি মহোদয় অনুষ্ঠানে বক্তব্য পেশ করেন। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাডেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About admin

SiteLock