Home / News / সেবা সংস্থার উদ্যোগে করোনা মহামারী ও লকডাউনে ক্ষতিগ্রস্তদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান।

সেবা সংস্থার উদ্যোগে করোনা মহামারী ও লকডাউনে ক্ষতিগ্রস্তদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান।

সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) সংস্থার পক্ষ থেকে অদ্য ২৭ এপ্রিল ২০২১ খ্রি. মঙ্গলবার টাঙ্গাইল সদর উপজেলার সোল পার্ক, ঘারিন্দা  এলাকায় করোনা মহামারী ও লকডাউনে ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ৯০ টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন ও ৫০০ গ্রাম মুড়ি।

এ মহতি অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সেবা সংস্থার মাননীয় নির্বাহী পরিচালক জনাব রিয়াজ আহমেদ লিটন,পরিচালক (প্রশাসন) মোঃ সাইদুর রহমান মল্লিক, পরিচালক (কার্যক্রম) মোঃ শাহিনুর ইসলাম শাহীন, পরিচালক (অর্থ) মোঃ মনিরুল হক (মনির), উপ-পরিচালক হিসাব ও ঋণ সহ সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

About Shahadat Hossain Shafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.