Home / News / জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সেবা সংস্থা কর্তৃক আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সেবা সংস্থা কর্তৃক আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতা।

২৬.০৮.২০২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার সোসিও ইকোনমিক ব্যাকিং এসোসিয়েশন (সেবা) সংস্থা কর্তৃক সেবা টাওয়ার কনফারেন্স কক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেবা সংস্থার নির্বাহী পরিচালক মোঃ রিয়াজ আহম্মেদ লিটন, পরিচালক প্রশাসন মোঃ সাইদুর রহমান মল্লিক, পরিচালক অর্থ মনিরুল হক মনির সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। প্রতিযোগিতা শেষে নির্বাহী পরিচালক মহোদয় প্রতিযোগিদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন। বক্তব্যে বিভিন্ন উপদেশের পাশা পাশি শিশুদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন। অতঃপর নির্বাহী পরিচালক মহোদয় ও পরিচালক মহোদয়গণ ১ম, ২য়, ২য় ও ৩য় স্থানকারীদের পুরস্কার হিসেবে ক্রেস্ট, ক্রোকারিজ পণ্য ও সার্টিফিকেট প্রদান করেন। এছাড়াও উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সকল অংশগ্রহণকারীদের মাঝে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন।

About Shahadat Hossain Shafi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.