Home / news / সোসিও ইকোনমিক ব্যাকিং এসোসিয়েশন (সেবা) সংস্থার আয়োজনে ১৭ নং ওয়ার্ডের ময়মনসিংহ রোডস্থ এলাকাবাসীর পক্ষে টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান।

সোসিও ইকোনমিক ব্যাকিং এসোসিয়েশন (সেবা) সংস্থার আয়োজনে ১৭ নং ওয়ার্ডের ময়মনসিংহ রোডস্থ এলাকাবাসীর পক্ষে টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান।

টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, ১৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব আতিকুর রহমান হাজী মোর্শেদ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বিউটিকে ১৭ নং ওয়ার্ডের ময়মনসিংহ রোডস্থ এলাকাবাসীর পক্ষে সেবা সংস্থা উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। টাঙ্গাইল শহরের দৃষ্টিনন্দন আমাদের সেবা টাওয়ারে ২৭ ফেব্রুয়ারি শনিবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) সংস্থার নির্বাহী পরিচালক মোঃ রিয়াজ আহম্মেদ লিটন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সোলায়মান সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদুজ্জামান সবুর। সেবা সংস্থার পরিচালক (প্রশাসন) মোঃ সাইদুর রহমান মল্লিক এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সেবা সংস্থার উপদেষ্টা হারুন-অর-রশিদ, সেবা সংস্থার পরিচালক (কার্যক্রম) মোঃ শাহিনুর ইসলাম শাহীন, বাস কোচ মিনিবাস মালিক সমিতির সভাপতি মোঃ ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন কিসলু, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি তারেক পটন ও নারীনেত্রী নাজমুস সালেহীন। আরও উপস্থিত ছিলেন সেবা সংস্থার পরিচালক (অর্থ) মোঃ মনিরুল হক মনির, উপ-পরিচালক (হিসাব) তাপস সরকার, উপ-পরিচালক (ঋণ) আবু হেলাল মোস্তফা জামান সহ সংস্থার অন্যান্য কর্মকর্তা ও ১৭ নং ওয়ার্ডের সুধীজন। সংবর্ধিত নবনির্বাচিত মেয়র সিরাজুল হক আলমগীর বলেন, দেশের সুনাম ও ঐতিহ্যকে ধারন করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে। এই সকল প্রয়াসের কৃতিত্বের দাবীদার হচ্ছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ধারাবিহকতায় টাঙ্গাইলকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত শান্তির একটি তিলোত্মমা নগরী হিসেবে গড়ে তোলা হবে। টাঙ্গাইলকে একটি স্বচ্ছ পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার মধ্য দিয়ে প্রত্যেকের নাগরিক সুবিধা নিশ্চিত করে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

About Shahadat Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.