Home / news / “সেবা সংস্থার পঞ্চবার্ষিকী পরিকল্পনা বিষয়ক আউটডোর সেমিনার ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত”

“সেবা সংস্থার পঞ্চবার্ষিকী পরিকল্পনা বিষয়ক আউটডোর সেমিনার ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত”

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের হোটেল সিলভার সাইন-এ গত ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ধারাবাহিক পঞ্চবার্ষিকী কর্মপরিকল্পনা প্রণয়ন ওয়ার্কশপ বিষয়ক সেমিনার এবং স্টাফদের আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। সেমিনারটি সংস্থার সভাপতি জনাব তানভীর আহম্মেদ এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন থেকে তেলওয়াৎ ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে। সংস্থার বোর্ড অব ডিরেক্টরস্ ও কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সেমিনারে সংস্থায় কর্মরত সকল ব্রান্স ম্যানেজার, এরিয়া ম্যানেজার, যোনাল ম্যানেজার, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পরিচালকম-লী এবং কার্যনির্বাহী পরিষদের সম্মানীত সদস্যগণসহ মোট ১৫৩ জন অংশগ্রহণ করেন।

প্রথমে স্বাগত বক্তব্য পেশ করেন সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ রিয়াজ আহম্মেদ লিটন, স্বাগত বক্তব্য শেষে নির্বাহী পরিচালক কর্তৃক পঞ্চবার্ষিকী পরিকল্পনার মুল বিষয় আগামি পাঁচ বছরের (২০১৯-২০২৪ পর্যন্ত) কর্ম-পরিকল্পনা ঘোষণা করা হয়। উক্ত কর্মসূচি সফল বাস্তবায়নের জন্য যোনাল ম্যানেজার, উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বোর্ড অব ডিরেক্টরস্ এবং কার্যনির্বাহী পরিষদের সম্মানীত সদস্যবৃন্দ কর্তৃক লক্ষ্যমাত্রা বাস্তবায়নে বিভিন্ন পরামর্শসহ দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করা হয়।

অপরদিকে সেমিনারের মাধ্যমে সংস্থার বোর্ড অব ডিরেক্টরস্ কর্তৃক স্টাফদের কর্মস্পৃহা বৃদ্ধি তথা স্টাফদের টেকসহিতার লক্ষ্যে বিভিন্ন পর্যায়ে কমপক্ষে ১০টি সুযোগ-সুবিধা ঘোষণা করা হয়। সেমিনারের মাধ্যমে পারফরমেন্স মুল্যায়ন পূর্বক প্রধান কার্যালয়ে উপ-পরিচালক পদে ২ জন এবং কর্মকর্তা পদে ২ জনকে পদোন্নতি প্রদানের ঘোষণা দেয়া হয়, এছাড়াও শাখা পর্যায়ে ৪৬ জন সহ মোট ৫০ জন স্টাফকে পদোন্নতির ঘোষণা দেয়া হয়েছে এবং জুলাই ২০১৮ হতে এপর্যন্ত সংস্থা কর্তৃক ১২০জন স্টাফকে পদোন্নতি প্রদান করা হয়েছে বলে প্রকাশ করা হয়। সেইসাথে বিগত বছরের পারফরমেন্স মুল্যায়ন পূর্বক ৩টি ক্যাটাগরীতে মোট ২৩ জনকে এ্যাওয়ার্ড হিসেবে ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ প্রদান করা হয় এবং সেমিনার শেষে সংস্থা কর্তৃক নৈশভোজের আয়োজন করা হয়। সেমিনার পরবর্তী দুইদিন স্টাফগণ আনন্দ ভ্রমণের জন্য বিভিন্ন দর্শণীয় স্থান যেমন-সেন্টমার্টিন, মহেশখালী, ইনানী ও হিমছড়ি পরিদর্শন করেন।

About admin

Check Also

Unnayan Mela 2018

Unnayan Mela October 2018 Unnayan Mela january 2018

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.